Breaking News

অসহায় প্রতিবন্ধীর চিকিৎসার দায়িত্ব নিলেন জাতির পিতার নাতি সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:

অসহায় প্রতিবন্ধীর চিকিৎসা সেবায় আর্থিক সহযোগীতা নিয়ে পাশে দাড়িয়েছেন মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাাহ’র যোগ্য উত্তরসূরী বরিশাল জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।

জানা গেছে, গৌরনদী উপজেলার ১নং খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের বাসিন্দা আ. মান্নান এর অসুস্থতার খবর পেয়ে তার সকল চিকিৎসার দায়িত্বভার গ্রহন করেছেন জাতির পিতার নাতি বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।
অসহায় প্রতিবন্ধি আব্দুল মান্নানের সুচিকিৎসার জন্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর নির্দেশে সোমবার সকালে তার বাড়িতে গিয়ে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়। সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা যুবলীগ এর অন্যতম সদস্য জামান ইকবাল, গৌরনদী ছাত্রলীগের সভাপতি সান্টু ভুইয়া, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক হাচেন সরদারসহ দলীয় নেতৃবৃন্দ।

Check Also

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *