Breaking News

আগৈলঝাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গেছে গ্যারেজ মিস্ত্রী

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল :

আগৈলঝাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক গ্যারেজ মিস্ত্রী। গুরুতর আহতাবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের পশ্চিম মোল্লাপাড়া গ্রামের অতুল হালদারের ছেলে প্রশান্ত হালদার (৫৩) স্থানীয় ত্রিমুখী বাজারে নিজের গ্যারেজে সাইকেল-রিক্সার মেরামতের কাজ করতেন।
মঙ্গলবার দুপুরে জনৈক ভ্যান চালক তার ভাঙ্গা ভ্যান ঝালাই করতে প্রশান্তর গ্যারেজে আসলে প্রশান্ত গ্যাস ঝালাই দিতে গেলে আসস্মিক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। সিলিন্ডার বিস্ফোরণে প্রশান্তর মুখমন্ডল, দুই হাত ঝলসে যায়। বিস্ফোরণের শব্দে বাজারে উপস্থিত লোকজন এগিয়ে এসে প্রশান্তকে উদ্ধার করে তাৎক্ষনিক উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল ফাহাদ এর বরাত দিয়ে হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, রোগী ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরিস্থিতি দেখে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *