Breaking News

আগৈলঝাড়ায় ঘরে অগ্নি সংযোগের ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল :

বরিশালের আগৈলঝাড়ায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের বিরুদ্ধে ঘরে অগ্নি সংযোগের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।
উপজেলার সেরাল গ্রামের মৃত আব্দুল করিম হাওলাদার ছেলে মো. সৈয়দ আলী হাওলাদার (৭০)এর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানাগেছে, তার বসত ঘরের পাশে অবস্থিত রান্না ঘরে শুক্রবার দিবাগত গভীর রাতে আগুন দেয় প্রতিপক্ষরা। রাতে আগুনে পোড়া গন্ধে তিনি ঘুম থেকে জেগে ডাক চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেলেন।
আগুনে তার রান্না ঘর ও ঘরে থাকা লাকড়ির কিছু অংশ পুড়ে যায়। সৈয়দ আলী অভিযোগে আরও বলেন, ঘটনার দিন তার বাড়িতে একই গ্রামের মৃত দলিল উদ্দিন সিকদারের ছেলে ইব্রাহীম সিকদার (৪৮)কে অকারণে ঘোরাঘুরি করতে দেখেছেন তিনি। তার ধারনা ইব্রাহীমই রাতের আধারে তার রান্না ঘরে অগ্নি সংযোগ করেছে।
অভিযুক্ত ইব্রাহীম সিকদার তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা দাবি করে সাংবাদিকদের বলেন, সৈয়দ আলীর সাথে তার পূর্ব বিরোধের জের ধরেই থানায় এমন মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।
এস আই সুশান্ত কুমার অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, রবিবার বিকেলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগুনের বিষয়টি প্রাথমিকভাবে রহস্যজনক দাবি করে তিনি আরও বলেন, সৈয়দ আলীর সাথে ইব্রাহীমের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই জায়গা নিয়ে ইব্রাহীম ১৪৫ধারায় একটি মামলাও করেছেন, যা বিচারাধীন রয়েছে। স্থানীয় গন্যমান্যরা দু’পক্ষর মধ্যে বিষয়টি সমাধান করবেন বলে তাকে জানিয়েছেন। তার পরেও যদি সৈয়দ আলী মামলা করেন তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি।

Check Also

তুষার মধু পঞ্চম বারের মতো তালপুকুরিয়া পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান তুষার মধু পঞ্চম বারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *