Breaking News

আগৈলঝাড়ায় যৌতুকের জন্য গৃহবধুকে মারধরের মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার, শ্বশুর-শাশুরী পলাতক

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের জন্য গৃহবধুকে মারধরের মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। শ্বশুর-শ্বাশুরীসহ অন্য আসামীরা পালিয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন এজাহারের রাত দিয়ে জানান, উপজেলার অশোকসেন গ্রামের ফারুক মোল্লার মেয়ে লিমা বেগমের সাথে একই এলাকার মনসুর আলী মোল্লার ছেলে হামিদ মোল্লার সাথে নয় বছর আগে সামাজিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই স্বামী হামিদ ও তার বাবা মাসহ পরিবারের লোকজন লিমাকে তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে চাপ প্রয়োগ করে আসছিলো। লিমা যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় কারনে-অকারনে লিমাকে গালমন্দ ও মারধর করে আসছিলো তারা। যৌতুকের ৫ লাখ টাকা আদায়ের ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে শ্বশুর মনসুর মোল্লা, শ্বাশুরী হাসিনা বেগম, ননদ মারুফা খানমসহ অন্যান্যদের সহযোগীতায় লিমাকে বেদম মরধর করে স্বামী হামিদ মোল্লা। লিমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত লিমাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

যৌতুকের দাবিতে মারধরের ঘটনায় লিমা বাদী হয়ে শনিবার সকালে স্বামী, শ্বশুর, শ্বাশুরী, ননদসহ ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন, নং-৮(১২.৯.২০)।

মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই ফোরকান তাৎক্ষনিক অভিযান চালিয়ে মামলার প্রধান অভিযুক্ত লিমার স্বামী হামিদ মোল্লাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হামিদকে ওই দিনই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Check Also

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *