Breaking News

ঈদে ৫শতাধিক নতুন ডিজাইনের জুতা , চপ্পল নিয়ে এলো কোটালীপাড়ার ফ্যাশন ফিট সু স্টোর

অনলাইন ডেস্ক:

এবার ঈদে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজারে অবস্থিত ফ্যাশন ফিট সু স্টোর সকাল ৯টা থেকে রাত ৮ পর্যন্ত খোলা থাকবে বলে জানিয়েছেন ফ্যাশন ফিট সু স্টোরের পরিচালক উজ্জ্বল দাস।
আজ বুধবার তিনি এ তথ্য জানান।
তিনি বলেন, এবার ঈদে কোটালীপাড়া ফ্যাশন ফিট সু স্টোর সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা রাখা হচ্ছে। স্টাইল, কমফোর্ট এবং গ্রাহকদের চাহিদাকে প্রধান্য দিয়ে , বরাবরের মতো সকল বয়সের মানুষের কথা চিন্তা করে ফ্যাশন ফিট সু স্টোর এবারের নিয়ে এসেছে ঈদ কালেকশনে আকর্ষণীয় ও এক্সক্লুসিভ ৫শতাধিক নতুন ডিজাইনের জুতা , চপ্পল। উন্নত প্রযুক্তির বে ইম্পেরিয়াল ও স্টেপ ফুটওয়্যার এর ফ্যাশনেবল, স্টাইলিশ ও কমফোর্টেবল সব জুতা। সেই অত্যাধুনিক প্রযুক্তির মধ্যে একটি হলো ‘মেমোরি ফোম’, যা দেয় ৫০% বেশি আরাম এবং দীর্ঘ স্থায়িত্ব। যাদের ফ্ল্যাট ফুট সিনড্রোম আছে, তাদের জন্য আরো একটি আরামদায়ক প্রযুক্তি হলো ‘অর্থলাইট কুশোনিং’। ‘লাইফ টেকনোলজি’ দিয়ে তৈরি। এছাড়া জুতাগুলোয় আছে অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য।

এছাড়া তিনি আরও বলেন, কোটালিপাড়ায় সর্বপ্রথম অনলাইন জুতার স্টোর হিসেবে এগিয়ে এসেছে ফ্যাশন ফিট সু স্টোর। www.fashionfeetbd.com ওয়েবসাইটে আছে ১০০০-এর বেশি ডিজাইন। আর ফ্রি হোম ডেলিভারি তো আছেই। একই সাথে অনলাইনে কেনা পণ্য যেকোনো সমস্যায় আউটলেট থেকে এক্সচেঞ্জ করার সুযোগও রয়েছে। তাই তিনি সকল গ্রাহকের উদ্দেশ্যে বলেন, নতুন জুতো ছাড়া ঈদের আমেজ যেন থাকে অপরিপূর্ণ, তাই আজই চলে আসুন কোটালিপাড়ার সবচেয়ে বড় ‘বে’ এবং ‘স্টেপ’ এর আউটলেট ফ্যাশন ফিট সু-স্টোরে।

Check Also

কোটালীপাড়ার সন্তান হোসনে আরা বেনু ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ অনলাইন ভিত্তিক সংগঠন ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের কোটালীপাড়ার সন্তান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *