Breaking News

পূর্বধলা উপজেলাবাসীকে শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন 

পূর্বধলা (নেত্রকোনা)  প্রতিনিধি :
নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন শপথ গ্রহণের একবছর পূর্তিতে উপজেলাবাসীকে শুভেচ্ছা জানান। 
তিনি বলেন, প্রথমে মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জানাই, এখনও পূর্বধলা উপজেলায় বিশ্ব মহামারীর দিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একজন মানুষও মৃত্যুবরণ করেন  নি। আমরা সকলেই এখনও সুস্থ আছি।
তিনি আরো বলেন, দিনরাত পরিশ্রম করে যাঁরা আমাকে আজকের এ আসনে এনেছেন তাঁদের প্রতি চির কৃতজ্ঞতা জানাচ্ছি।
 ধন্যবাদ জানাই সম্মানিত উপজেলাবাসীকে যাঁরা সকল প্রতিকূলতা উপেক্ষা করে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে উপজেলা পরিষদ চেয়ারম্যানের আসন অলংকৃত করেছেন।
শপথ গ্রহণের এক বছরের শুরুতেই শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি যার জন্ম না হলে লাল-সবুজখচিত প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এর জন্ম হতো না, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের বীরশ্রেষ্ঠ, শহীদ ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের প্রতি।
আরোও কৃতজ্ঞতা জানাই, এই পূর্বধলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও তার সহধর্মিণী সংরক্ষিত মহিলা আসনের এমপি জাকিয়া পারভীন খানম মনি এমপি’র প্রতি। 
এই একবছর দায়িত্ব পালনকালে প্রশাসনিক পর্যায়ের কর্মকর্তা-জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ, মিডিয়া ও সংবাদ কর্মী বৃন্দ এবং  শুভাকাঙ্খীবৃন্দের অফুরন্ত ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। আগামী দিনেও আপনাদের সেই সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা করি। আমিও আপনাদের সেবায় সর্বোচ্চ সহযোগী হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
আপনাদের সহযোগিতার কারণে বর্তমান উপজেলা পরিষদকে পূর্বের যে কোন উপজেলা পরিষদের কার্যক্রমের চেয়ে বহুগুনে জনগণের দোরগোরায় নিয়ে যাওয়া এবং বেগবান করায় সচেষ্ট হয়েছি। উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান জনাব শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার ও সংরক্ষিত আসনের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব সুমি আকন্দের প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি।
প্রিয় উপজেলাবাসী,  বৈশ্বিক মহামারীতে আমরা আমাদের সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছি। অসহায়, কর্মহীন ও দুঃস্থদের পাশে আপনারও আপনাদের সামার্থন্যুযায়ী এগিয়ে আসবেন-সেই প্রত্যাশা করছি। ইতোমধ্যে যে সকল ব্যক্তি, প্রতিষ্ঠান ও জনপ্রতিনিধি ব্যক্তিগতভাবে সহযোগিতা করে আসছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
প্রিয় উপজেলাবাসী কোভিড-১৯ করোনা  ভাইরাস মোকাবেলায় আপনাদের সহযোগিতা একান্তভাবে প্রয়োজন। আপনিই পারেন, আপনার পরিবার ও  পরিবারের সকলকে সুস্থ রাখতে। সেই জন্য অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলুন, স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক ব্যবহার করুন, সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে চলুন, বারবার হাত ধৌত করুন।
মহান সৃষ্টিকর্তা আমাদের সকলের জন্য মঙ্গলময় জীবন বয়ে আনুক। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি। জয়বাংলা-জয়বঙ্গবন্ধু।

Check Also

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *