Breaking News

কাশিয়ানীতে ইসলামী এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

সাইফুল ইসলাম, ষ্টাফ রিপোর্টারঃ

ইসলামী ব্যাংকের বিকল্প উন্নত ব্যাংকিং সেবা জনগনের দোরগোড়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট
ব্যাংকিং সেবা চালু করা হয়েছে।

সোমবার (৩১) আগস্ট দুপুর দুইটায় ফারুক প্লাজার ২য় তলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঘোনাপাড়া বাজার এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।

ফিতা কেটে ইসলামী ব্যাংক ঘোনাপাড়া বাজার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করছেন অতিথিরা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক লিমিটেড খুলনা জোনাল শাখার নির্বাহী ভাইস-প্রেসিডেন্ট আব্দুস সালাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ফারুক আহমেদ (জাপানী ফারুক), কাশিয়ানী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও রাতইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি.এম হারুনুর রশিদ (পিনু)।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাতইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিটু মাস্টার, রামদিয়া এস.কে কলেজের সাবেক ভিপি ও বাজার কমিটির সভাপতি রাজিব হোসেন মোল্লা, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার রিপোর্টার সাইফুল ইসলাম, ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ীগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বলেন,
ইসলামী শরীয়াহ মোতাবেক আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধা অতুলনীয়। বাংলার ঐতিহ্যকে ধারণ করে গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে ইসলামী ব্যাংক। এরই ধারাবাহিকতায় ইসলামী শরীয়াহ মোতাবেক আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে ইসলামী এজেন্ট ব্যাংকিং সেবা চালু করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে ফারুক আহমেদ বলেন, মানুষের আমানত সংরক্ষণে ইসলামী ব্যাংকের বিকল্প নেই। সরকারের উন্নয়ন কর্মকান্ডে অংশ গ্রহনের মধ্যদিয়ে অগ্রনী ভূমিকা পালন করে আসছে ইসলামী ব্যাংক। তাই ঘোনাপাড়া বাজার ইসলামী ব্যাংকিং সেবা চালু করায় সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষকে সাধুবাদ জানাই।

ইসলামী এজেন্ট ব্যাংকিং- আদিব এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী হাসমত আলী শেখ বলেন,’ ইসলামী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের ইসলামী ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান।

Check Also

কোটালীপাড়ায় ভিক্ষুক পুনবার্সন কেন্দ্রের সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্র ‘অবলম্বন’ এর সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *