Breaking News

কোটালীপাড়ার ফ্যাশন ফিট সু স্টোরে’র পক্ষ থেকে জন্মাষ্টমীর শুভেচ্ছা

আগামীকাল মঙ্গলবার শুভ জন্মাষ্টমী। সকলকে শুভ জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন কোটালীপাড়ার ঘাঘর বাজারে অবস্থিত বে-এর আউটলেট ফ্যাশন ফিট সু ষ্টোরের পরিচালক উজ্জ্বল দাস।
আজ সন্ধ্যায় এক বার্তায় তিনি কোটালীপাড়াসহ বে-এর সকল শুভাকাঙ্ক্ষীদের জন্মাষ্টমী শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সনাতন হিন্দু সম্প্রদায়ের আরাধ্য ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী। এদিন দেশের হিন্দু সম্প্রদায় ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে জন্মাষ্টমী পালন করেন। সকল ধর্মের মর্মবাণী শান্তি ও মানব কল্যাণ। যুগে যুগে ধর্ম প্রচারকগণ সত্য ও ন্যায়ের পথ দেখিয়ে গিয়েছেন। শ্রীকৃষ্ণ পৃথিবীতে আবির্ভূত হয়েছিলেন এমনি এক সময়ে যখন সমাজে অত্যাচারী রাজার নিষ্ঠুর অত্যাচার ও দূঃশাসন কায়েম ছিল। তিনি সেই অন্যায়কে দমন করে পৃথিবীতে ন্যায়, সত্য ও কল্যাণ প্রতিষ্ঠা করেছিলেন। বাংলাদেশ সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষেরা যুগ যুগ ধরে পারষ্পারিক সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে বসবাস করে আসছে। আমরা সব ধর্মের মানুষের সমঅধিকারে বিশ্বাসী। হিংসা, বিদ্বেষ, হানাহানি, বৈষম্য, অন্যায়-অবিচার দূর করে সমাজকে শান্তিময় করে তুলতে যার যার অবস্থানে থেকে আমাদের সবাইকে অবদান রাখতে হবে। জন্মাষ্টমীর এই শুভদিনে ফ্যাশন ফিট সু স্টোরে’র পক্ষ থেকে সবাইকে শুভ জন্মাষ্টমীর প্রীতি ও শুভেচ্ছা।

Check Also

কোটালীপাড়ায় ভিক্ষুক পুনবার্সন কেন্দ্রের সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্র ‘অবলম্বন’ এর সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *