Breaking News

কোটালীপাড়ায় অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত,অর্ধকোটি টাকার ক্ষতি

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত হয়েছে। এ অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।
আজ মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার নাগরা বাসস্ট্যান্ডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগন ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। এ সময় ৫জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত দোকান মালিক আইয়ুব আলীকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
নাগরা বাসস্ট্যান্ড দোকান মালিক সমিতির সভাপতি আতিকুজ্জামান বাদল বলেন, ভোর ৫টার দিকে আইয়ুব আলী শেখের মুদি দোকান থেকে বৈদ্যুতিক শটর্-সার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে মাহাবুব আলম খানের মেশিনারী পার্সের দোকান, ইদ্রিস আলী শেখের মুদি দোকান, আইয়ুব আলী শেখের মুদি দোকান ও রিয়াদ ফকিরের মুদি দোকান পুড়ে চাই হয়ে গেছে। এই ৪টি দোকান পুড়ে যাওয়ায় ৪ ব্যবসায়ীর প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মাহাবুব আলম খান বলেন, ব্যাংক ঋণ নিয়ে আমি এই দোকান করেছিলাম। আমি এখন কিভাবে ব্যাংক ঋণ পরিশোধ ও নতুন করে ব্যবসা শুরু করবো ভেবে পাচ্ছিনা। আমরা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা যদি সরকারী সাহায্য সহানুভূতি না পাই তাহলে আমাদের পথে বসতে হবে।
কোটালীপাড়া ফায়ার স্টেশনের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। এই অগ্নিকান্ডের কারণ ও ক্ষতির পরিমান নির্নয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে বৈদ্যুতিক শট-সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে আমরা ধারণা করছি।

Check Also

ধর্ষকের সাথে মেলেনি ডিএনএ টেস্ট-তাহলে এই কন্যা সন্তানের পিতা কে?

কোটালীপাড়া প্রতিনিধি: ধর্ষণ মামলায় ৯মাস জেল খেটে ছাড়া পেয়েছেন মোস্তফা শিকদার (৪০) নামে এক যুবক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *