Breaking News

কোটালীপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ভ্যান চালক নিপুন রায়ের পাশে ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘ

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের পূর্ব ধারাবাশাইল গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ভ্যান চালক নিপুন রায়ে পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘ।
গত বুধবার রাতে ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধু অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ভ্যান চালক নিপুন রায়ের বাড়িতে গিয়ে নগদ ৩০হাজার টাকা তার হাতে তুলে দেন।
এ সময় আওয়ামী লীগ নেতা বুদ্ধিমন্ত রায়, চিত্ত রঞ্জন বালা, উত্তম হাজরা, জীবন হাজরা, শিক্ষক নারায়ণ চন্দ্র হালদার, ইউপি সদস্য অনুপ বৈরাগী, নুরে আলম হাওলাদার, স্বপন রায়, রঞ্জিত মন্ডলসহ সংগঠনটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্যঃ গত বুধবার (২৬ মে) রাতে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকান্ডে ভ্যান চালক নিপুন রায়ের বসবাসের পুরো ঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ সময় নিপুন রায়, তার স্ত্রী ও দু’ ছেলে-মেয়ে পাশের কান্দি গ্রামে একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়েছিলেন।
ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধু বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ভ্যান চালক নিপুন রায় কয়েক দিন ধরে মানবতার জীবন যাপন করছেন। তাই আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে তার পাশে এসে দাড়িয়েছি। আমাদের এ ধরণের কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

 

Check Also

কোটালীপাড়ায় বাপার্ডের প্রদর্শনী প্লটে ধরেছে গোল্ডেন ক্রাউন তরমুজ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ   গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমির (বাপার্ড) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *