Breaking News

কোটালীপাড়ায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার উপজেলার কবি সুকান্ত অডিটোরিয়ামে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ও প্রভাতী সেবা সংস্থার আয়োজনে এ প্রকল্পের উদ্বোধন এবং অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পটির উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় প্রভাতী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আয়নাল হোসেন শেখ, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বুলবুল ও সুবিধাভোগী পলিনা মন্ডল বক্তব্য রাখেন।
প্রভাতী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আয়নাল হোসেন শেখ বলেন, এই প্রকল্পের মাধ্যমে উনশিয়া গ্রামের সুফলভোগীদের বাড়িতে ৫টি গভীর নলকূপ স্থাপন ও ৬টি আধাপাকা স্যানিটারি ল্যাট্রিন নির্মাণ করে দেওয়া হয়েছে।
সুবিধাভোগী পলিনা মন্ডল বলেন, আমার বাড়িতে আগে কোন স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ছিলনা। প্রভাতী সেবা সংস্থা আমার বাড়িতে একটি ল্যাট্রিন নির্মাণ করে দিয়েছে। আমরা এখন এই স্বাস্থ্যসম্মত ল্যাট্রিনটি ব্যবহার করি।

Check Also

কোটালীপাড়ায় বাপার্ডের প্রদর্শনী প্লটে ধরেছে গোল্ডেন ক্রাউন তরমুজ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ   গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমির (বাপার্ড) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *