Breaking News

কোটালীপাড়ায় করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

ঢাকায় অবস্থিত গাড়ীর শো-রুম স্কাই ট্রি এর সৌজন্য একটি অ্যাম্বুলেন্স কোটালীপাড়ায় করোনায় আক্রান্তদের বিভিন্ন হাসপাতালে ফ্রি নেওয়া আনা করবেন বলে জানিয়েছেন স্কাই ট্রির ব্যবস্থাপনা পরিচালক ও কোটালীপাড়ার মধুর নাগরা গ্রামের সমাজসেবক মশিউর রহমান লিটন।

শনিবার (২৪ জুলাই) উপজেলা পরিষদ চত্ত্বরে বসে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কামরুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মাজাহারুল আলম পান্না, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, আমিনুজ্জামান খান মিলন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম মোল্লা, বান্ধাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বক্তব্য রাখেন।

স্কাই ট্রির ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান লিটন বলেন, এই অ্যাম্বুলেন্সটিতে অক্সিজেন সিলিন্ডারসহ সকল আধুনিক সেবা ব্যবস্থা রয়েছে। অ্যাম্বুলেন্সটি কোটালীপাড়া উপজেলায় করোনা আক্রান্তদের ফ্রি সেবা প্রদান করবে। ঢাকাসহ দেশের যে কোন হাসপাতালে রোগীদের আনা নেওয়ায় কোন প্রকার টাকা নেওয়া হবে না। এমনকি আনা নেওয়ার সময় রোগী ও তাদের স্বজনদের খাবারের ব্যবস্থাও করা হবে।

তিনি আরও জানান, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছে এই অ্যাম্বুলেন্সটির ফোন নম্বর দেওয়া হয়েছে । এই ০১৭১৩৯৫৭৯২২,০১৬৩৪৮৬০৭৯৩, ০১৭২১৯০৩০০৮ নম্বরগুলোতে ফোন করলেই অ্যাম্বুলেন্সটি রোগীর বাড়িতে চলে যাবে।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, এই দূযোর্গকালীন সময়ে স্কাই ট্রি যে ভাবে করোনা রোগীদের সেবায় এগিয়ে এসেছে সেটি সত্যিই প্রশাংসার দাবি রাখে । আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন করোন রোগীদের সেবায় এগিয়ে আসে।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *