Breaking News

কোটালীপাড়ায় কোদাল হাতে নিয়ে মাটি কাটলেন ইউপি চেয়ারম্যান

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় রাস্তা নির্মাণের কাছে শ্রমিকদের সাথে কোদাল হাতে নিয়ে মাটি কাটলেন কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা।
আজ সোমবার কলাবাড়ি ইউনিয়নের রামনগর বাজার থেকে রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা নিমার্ণ কাজে অংশগ্রহণ করে ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা শ্রমিকদের সাথে মাটি কাটেন।
চেয়ারম্যান মাইকেল ওঝা প্রতিনিয়ত এ ধরণের কাজ করেন বলে জানিয়েছেন এলাবাসী। রামনগর এলাকার ইউপি সদস্য সন্তোষ বাড়ৈ বলেন, আমাদের চেয়ারম্যান মাইকেল ওঝা এলাকার রাস্তা-ঘাট নির্মাণ, ধানের মৌসুমে বিভিন্ন দরিদ্র পরিবারের ধান কাটা ও ৪০দিনের কর্মসূচির বিভিন্ন কাজে প্রায়ই শ্রমিকদের সাথে অংশগ্রহণ করেন। তার এ ধনণের কাজ ইউনিয়নের জনগনের কাছে প্রসাংশিত হয়েছে।
কলাবাড়ি গ্রামের চিত্র রঞ্জন সরকার বলেন, বোরো মৌসুমে করোনার কারণে আমি যখন ধান কাটা শ্রমিক পাচ্ছিলামনা তখন ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা লোকজন নিয়ে স্বেচ্ছাশ্রমে আমার ধান কেটে দেয়। আমি ছাড়াও অত্র ইউনিয়নের প্রায় শতাধিক পরিবারের ধান ইউপি চেয়ারম্যান মাইকেল ওঝা স্বেচ্ছাশ্রমে কেটে দিয়েছে।
চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, আমি একজন মধ্যবিত্ত পরিবারের ছেলে। ছোট বেলা থেকেই সংসারের প্রয়োজনে লেখাপড়ার পাশাপাশি নিজেদের ক্ষেত খামারে কাজ করেছি। সে অভ্যাসটি এখনও রয়ে গেছে। তাই মাঝে মধ্যেই ইউনিয়নের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করি।

Check Also

ধর্ষকের সাথে মেলেনি ডিএনএ টেস্ট-তাহলে এই কন্যা সন্তানের পিতা কে?

কোটালীপাড়া প্রতিনিধি: ধর্ষণ মামলায় ৯মাস জেল খেটে ছাড়া পেয়েছেন মোস্তফা শিকদার (৪০) নামে এক যুবক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *