Breaking News

কোটালীপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর গনসংযোগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা অধ্যাপক এটিএম আমিনুল হক পাইক।
আজ শনিবার তিনি বান্ধাবাড়ি ইউনিয়নের বান্ধাবাড়ি বাজার, নাগরা, হারিণাহাটি কবরবাড়ি, হাসুয়া, ভাসাইবাজারসহ ইউনিয়নটি বিভিন্ন জনবহুল এলাকায় গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন।
এ সময় বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী আজগর ঘরামী, আওয়ামী লীগ নেতা মঞ্জু হাওলাদার, প্রশান্ত সরকার, কৃষকলীগ নেতা জাহাঙ্গীর তালুকদারসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তার সাথে ছিলেন।
অধ্যাপক এটিএম আমিনুল হক পাইক বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ করে আসছি। বর্তমানে আমি বান্ধাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে বান্ধাবাড়ি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দিরে অনুদান দিয়েছি। অনেক এলাকায় নিজস্ব অর্থায়নে রাস্তা ও কাঠের পুল নির্মাণ করে দিয়েছি। করোনার সময়ে কর্মহীন মানুষদের বিভিন্ন ধরণের সহযোগিতা করেছি। শিক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণে অর্থ দিয়ে সহযোগিতা করেছি। বর্তমানেও আমার এ ধরনের সামাজিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। আগামীতে আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে বান্ধাবাড়ি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

Check Also

কোটালীপাড়ার সন্তান হোসনে আরা বেনু ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ অনলাইন ভিত্তিক সংগঠন ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের কোটালীপাড়ার সন্তান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *