Breaking News

কোটালীপাড়ায় ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান করা হয়েছে।
আজ শনিবার বিকেলে উপজেলার শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের হলরুমে সংগঠনটির ২৬বছর পূর্তি উপলক্ষে ৬৫জন মেধাধী শিক্ষার্থীর মাঝে বৃত্তি ও পুরস্কার প্রদান করা হয়।
কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির নগদ অর্থ ও বইসহ বিভিন্ন ধরণের পুরস্কার তুলে দেন।
এ সময় সংগঠনটির উপদেষ্ঠা সুভাষ বালা, সহ-সভাপতি বিপ্লব বৈরাগী, মনজিৎ বৈদ্য, মনি শংকর বিশ্বাস, মনোজ রায়, কৈশিক হালদার, সাধারণ সম্পাদক উৎসব অধিকারী উপস্থিত ছিলেন।
কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধু বলেন, আমাদের সংগঠনটি দীর্ঘ ২৬ বছর ধরে এলাকায় স্বাস্থ্য শিক্ষাসহ বিভিন্ন ধরণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। প্রতি বছরই আমরা আমাদের সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান করে থাকি। তারই ধারাবাহিকতায় এ বছরও আমরা ৬৫জন মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি ও পুরস্কার প্রদান করলাম।

Check Also

কোটালীপাড়ার সন্তান হোসনে আরা বেনু ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ অনলাইন ভিত্তিক সংগঠন ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের কোটালীপাড়ার সন্তান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *