Breaking News

কোটালীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও শাড়ি-লুঙ্গি বিতরণ

কোটালীপাড়া প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দুর্গাপূজা উপলক্ষে জ্ঞানের আলো পাঠাগারের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার উপজেলার তারাশী গ্রামে অবস্থিত জ্ঞানের আলো পাঠাগার চত্ত্বরে অর্ধশত পরিবারের মাঝে চাল, পোলার চাল, ডাল, তেল, সেমাই, দুধসহ বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী ও শাড়ি-লুঙ্গি বিতরণ করেন।

এ সময় হিরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচী, ঘাঘর বাজার বণিক সমিতির সভাপতি মানিক লাল সাহা, সমাজসেবক ড. অপূর্ব রুদ্র, সূজিত পোদ্দার, ইউপি সদস্য শাহানুর শেখ, জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, জ্ঞানের আলো পাঠাগার দীর্ঘদিন ধরে এলাকায় আর্তমানবতার সেবায় কাজ করে আসছে। আমি আশা করবো আগামীতেও তাদের এই কর্মকান্ড যেন অব্যাহত থাকে।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *