Breaking News

কোটালীপাড়ায় নানা আয়োজনে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালিত

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
আজ বুধবার ভোরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের পক্ষ থেকে উপজেলা সদরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। এরপর দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটেন দলীয় নেতা-কর্মীরা। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অপরদিকে উপজেলার আমতলী, রামশীল, কলাবাড়ি ও কুশলা ইউনিয়ন পরিষদের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, হান্নান শেখ, মাইকেল ওঝা ও খোকন বালা উপস্থিত ছিলেন।
এদিকে বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা হান্নান মোল্লা তার নিজ কার্যালয়ে বসে কেক কাটেন। এ সময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *