Breaking News

কোটালীপাড়ায় বিধ্বস্ত সড়ক সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান মাইকেল

কোটালীপাড়া প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এলজিইডি থেকে নির্মত একটি বিধ্বস্ত সড়ক সংস্কার করলেন কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা।

আজ শনিবার চেয়ারম্যান মাইকেলের ওঝা তার পরিষদের সদস্যদের নিয়ে নিজ উদ্যোগে কদমবাড়ি – কালীগঞ্জ সড়কের বিধ্বস্ত অংশগুলো সংস্কার করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানাগেছে, কদমবাড়ি -কালীগঞ্জ সড়কটি দীর্ঘ দু’বছরের অধিক সময় ধরে সংস্কারের অভাবে পড়েছিল। বিভিন্নস্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছিল। যার ফলে এলাকার জনসাধারণদের যাতায়াতে প্রতিনিয়ত ভোগান্তিতে পড়তো হতো।

সড়কটি সংস্কার করায় জনদূর্ভোগ অনেকটা লাগব হবে বলে জানিয়েছেন এলাকাবাসি।

আরও পড়ুন-মাদারীপুর বাস খাদে পড়ে নিহত-১ আহত-৭

কালীগঞ্জ বাজারের ব্যবসায়ী সুশান্ত বর্ণিক বলেন,এই সড়কটির বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হওয়ায় আমাদের যাতায়াতে সমস্যা হতো।চেয়ারম্যান মাইকেল ওঝা তার নিজ উদ্যোগে সড়কটি সংস্কার করে দেওয়ায় আমাদের দূর্ভোগ অনেকটা লাগব হয়েছে।

চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে পড়েছিল।বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছিল।মানুষদের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়তে হতো। তাই মানুষদের ভোগান্তির কথা চিন্তা করে আমি আমার পরিষদের সদস্যদের সাথে নিয়ে সড়কটি সংস্কার করলাম।

উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচী বলেন, সড়কটি সংস্কারের জন্য টেন্ডার হয়েছিল। পরে ঠিকাদার কাজ করেনি। আমরা খুব শীঘ্রই পুনরায় টেন্ডার আহবান করবো।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *