Breaking News

কোটালীপাড়ায় সম্মেলনের দাবিতে ছাত্রলীগের গণস্বাক্ষর

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে সম্মেলনের দাবিতে ছাত্রলীগের গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়েছে।
আজ রবিবার দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত উপজেলার শিল্পকলা একাডেমি চত্ত্বরে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আগামী সম্মেলনে পদ পত্যাশীদের ব্যানারে এ গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়।
এ সময় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আগামী সম্মেলনে পদ পত্যাশী নেতাকর্মীরা স্বাক্ষর করেন।
পৌর ছাত্রলীগের সভাপতি চৌধূরী সেলিম আহম্মেদ ছোটন এ গণস্বাক্ষর কর্মসূচির উদ্ধোধন করেন।
এ সময় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির, কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি নাজমুল সরদার চপল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাসেল নিজামী, জুয়েল মুন্সী, সাজ্জাদ হোসেন সুমন, নিয়াজ মোর্শেদ হিরো, শামিম দাড়িয়া উপস্থিত ছিলেন।
পৌর ছাত্রলীগের সভাপতি চৌধূরী সেলিম আহম্মেদ ছোটন তার বক্তব্যে বলেন, উপজেলা, পৌর ও কলেজ কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়েছে। এ সব কমিটির নেতৃত্বে যারা আছেন তারা অধিকাংশই অছাত্র এবং বিবাহীত। তাই আমরা এই গণস্বাক্ষরের মাধ্যমে উপজেলা, পৌর ও কলেজের বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে সম্মেলনের দাবি জানাচ্ছি।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *