Breaking News

কোটালীপাড়ায় ১৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খোলার অপরাধে ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

 

শুক্রবার (২৩ জুলাই) সরকার ঘোষিত বিভিন্ন নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে উপজেলার ঘাঘর বাজার, মহুয়ার মোড়, পশ্চিমপাড়াসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদ। এ সময় তিনি সরকারি নির্দেশনা না মানার অপরাধে ১৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১২ হাজার ৮শত টাকা জরিমানা করেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদ বলেন, বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। যার জন্য সরকার কঠোর লকডাউন ঘোষনা করেছেন। এ সময়ে অনেক ব্যবসায়ী সরকারের এই নির্দেশনা মানছেন না। যে সব ব্যবসায়ী বা প্রতিষ্ঠান সরকারি নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও যদি কোন ব্যক্তি মাস্ক না পড়ে বাহিরে বের হয় বা বিনা প্রযোজনে ঘর থেকে বাহিরে আসেন তাহলে তার বিরুদ্ধেও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি সকল জনসাধারণকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছি।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *