Breaking News

গোপালগঞ্জে করোনায় নতুন আক্রান্ত- ৩৪

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ চিকিৎসক সহ ৩৪ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৩৪২ জনে।
গত ২৪ ঘন্টায় ২৩ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯২১ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৯৫ জন । গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৫ জন। মুকসুদপুরে আত্নহত্যা করেছে ১ করোনা রোগী।
গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৯০ জনের নমুনা সংগ্রহ করে ফরিদপুরে পাঠানো হয়েছিলো। এর মধ্যে নতুন করে ৩৪ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।
বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।
তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ১০ জন, টুঙ্গিপাড়ায় ৫ জন, কোটালীপাড়ায় ১১ জন, কাশিয়ানীতে ৫ জন ও মুকসুদপুরে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন । সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।
তিনি আরো জানান, এ পর্যন্ত ৬৯২০ টি নমূনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৪২৫ জন, টুঙ্গিপাড়ায় ২২২ জন, কোটালীপাড়া উপজেলায় ২১৩ জন, কাশিয়ানীতে ২৩৯ জন ও মুকসুদপুরে ২৪৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে চিকিৎসক , নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ১০৩ জন ।

Check Also

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *