Breaking News

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

 

গোপালগঞ্জ প্রতিনিধি:
আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর নেতৃবৃন্দ পবিত্র ফতেহা পাঠ, বঙ্গবন্ধু. ৭৫ এর ১৫ আগষ্টের শহীদের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মোনাজাত করেন ।
এরপর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল শ্রদ্ধা জানান।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন, কার্য নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক বাবুল শেখ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ, জেলা পরিষদ সদস্য এমদাদুল হক বিশ্বাস, পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক সাংবাদিকদের কাছে বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছেন এবং তার কন্যা এদেশ থেকে জঙ্গীবাদ ও দারিদ্রতাকে উপরে ফেলেছেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগনে রায় নিয়ে ক্ষমতায় এসে আজকে উন্নয়ণ অগ্রগতি ও শান্তির ধারাকে অক্ষুন্ন রেখেছে। বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের জণগনের দল। বাংলাদেশ, বাঙ্গালী, স্বাধীনতা . মুক্তিযুদ্ধ ও অর্থনৈতিক মুক্তি -এ এক ও অভিন্ন।
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম সাংবাদিকদের কাছে বলেন, সাম্প্রদায়িক শক্তি, অগণতান্ত্রিক শক্তি। যারা দেশে সাম্প্রদায়িক দ্বন্দ সৃষ্টি করে। তারা সাম্প্রদায়িক শক্তিকে উস্কে দিয়ে শান্তিপূর্ন বাংলাদেশ, গনতান্ত্রিক ও জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠায় বাধাগ্রস্থ করে, তাদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে অধুনিক উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৭ টায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

Check Also

কোটালীপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর গনসংযোগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন সম্ভব্য চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *