Breaking News

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশীকে পুড়িয়ে হত্যা

আরিফুর রহমান মাদারীপুরঃ মাদারীপুরের রাজৈর উপজেলার বেপারী পাড়া গ্রামের দক্ষিণ আফ্রিকার প্রবাসী ফরিদ ব্যাপারীকে পুড়িয়ে হত্যা করেছে দক্ষিণ আফ্রিকার সন্ত্রাসীরা।

 

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার(২৪ জুলাই) দক্ষিন আফ্রিকার স্থানীয় সময় সকাল ৮ টায় প্রিটোরিয়ার হারামকুয়ায় চারজন জনের একটি ডাকাতদল দোকানে   আগ্নেঅস্ত্র নিয়ে হামলা করে এবং মুল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার সময় ব্যবসায়ী ফরিদ বেপারী (৩০) বাধা দিলে সন্ত্রাসীরা তার হাতপা বেধে শরীরে আগুন ধরিয়ে দেয়,এবং মালামাল লুট করে নিয়ে যায়, নিহত প্রবাসীর দেশের বাড়ী মাদারীপুর জেলার রাজৈর বেপারীপাড়া গ্রামে তার পিতার নাম নুরুল হক বেপারী। 

নিহতের ফুফাতো ভাই সুজন হোসেন রিফাত জানান,গত শুক্রবার দক্ষিন আফ্রিকার স্থানীয় সময় সকাল ৮টায় সন্ত্রাসীরা হামলা চালায় এবং নিহতের শরীরে আগুন ধরীয়ে দেয় আজ (২৬ জুলাই) রবিবার বাংলাদেশ সময় দুপুর দুইটায় দক্ষিন আফ্রিকা প্রিটোরিয়ার হারামকুয়া নামক স্থানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহতরে পিতা নুরুল হক বেপারী জানায়, আমার ছেলেকে বিদেশে পাঠিয়ে ছিলাম, আমার পুত্রকে সন্ত্রাসীরা মেরে ফেলেছে, আমি সরকারের কাছে দাবী জানাই আমার পুত্রের লাশটা অন্তত দেশে অানার ব্যবস্থা সরকার করুক।

Check Also

কোটালীপাড়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *