Breaking News

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে আগৈলঝাড়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আঞ্চলিক, প্রতিনিধি,বরিশাল:

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও অংগসহযোগী সংগনের উদ্যোগে জামাত, বিএনপি’র মদদে উগ্র জঙ্গিবাদ গোষ্ঠির সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল সাড়ে দশটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দেশব্যাপী সিরিজ বোমা হামলায় নিহত ও আহতদের স্মরণ করে বক্তারা বলেন, স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে অস্থিতিশীল, সাম্প্রদায়িক জঙ্গি রাষ্ট্র বানাতে বার বার আগষ্ট মাসকেই বেছে নিয়েছে। এই মাসেই স্ব-পরিবারে জাতির পিতাসহ তার পরিবার সদস্যদের হত্যা, গ্রেনেড হামলা, সারাদেশে সিরিজ বোমা হামলাসহ সকল জঙ্গী তৎপরতার উত্থান হয়ে থাকে। বর্তমান সরকার সেই সকল জঙ্গীদের বিচার করায় ধন্যবাদ জানিয়ে দলীয় নেতা কর্মীদের সজাগ থেকে দেশকে জঙ্গীমুক্ত করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।
প্রতিবাদ সমাবেশ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

কোটালীপাড়ায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচন

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে মোহাম্মদ মতিয়ার হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *