Breaking News

নেত্রকোনায় যুব শ্রমিক লীগ নেতা সাময়িক বহিষ্কার  

নেত্রকোনা(পূর্বধলা) প্রতিনিধি:

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নেত্রকোনা জেলার জাতীয় যুব শ্রমিক লীগের সহ -সভাপতি আরিফ হোসেনকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার নেত্রকোনা জেলা কমিটির সভাপতি- মো:জসিম উদ্দিন খান ও সাধারণ সম্পাদক  জালাল উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা জেলা কমিটির সভাপতি  জসিম উদ্দিন খান জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আরিফ হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কমিটির সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানানো হয়েছে। এ ব্যাপারে তাকে চূড়ান্ত সতর্কীকরণ নোটিশ দেওয়া হয়েছে।

নেত্রকোনা জেলা জাতীয় যুব শ্রমিকলীগ সহ-সভাপতি ১৪নং আরিফ হোসেন জেলা কমিটির সিনিয়র নেতা কর্মীদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও কমিটির দিকনির্দেশনা না মানায় ও বিভিন্ন জায়গায়

নিজেকে ১নং সহ-সভাপতি দাবি করে বিভিন্ন অনিয়মের অভিযোগ ও স্থানীয় নেতাকর্মীদের সাথে দুর্ব্যবহার করার অভিযোগ রয়েছে। দলের সিনিয়রদের সাথে দুর্ব্যবহার করা ও অপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগে নেত্রকোনা জেলা যুব শ্রমিক লীগের এক জরুরি বৈঠকে তাকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।  দলের শৃঙ্খলা ভঙ্গের ব্যাপারে কোনো ছাড় নেই বলে জানান তিনি।

Check Also

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *