Breaking News

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও ড. নজরুল ইসলামকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক:
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও পরিষদের আহবায়ক ড. এস এম নজরুল ইসলামের প্রবাস থেকে দেশে আগমন উপলক্ষ্যে প্রকৌশলী সাহাদাত হোসেন শেলীর সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য সচিব প্রকৌশলী আমিনুর রশিদ মাসুদের পরিচালনায় এক আলোচনা সভা ধানমন্ডিতে গত মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় নেতৃবৃন্দের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা সেদিন দেশে প্রত্যাবর্তন না করলে বাংলাদেশের গণতন্ত্র ভুলন্ঠিত হতো এবং বাংলাদেশ আজ এশিয়ার ইমেজিং টাইগার হিসেবে আবির্ভূত হতো না। এ সময় নেতৃবৃন্দ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহনের মধ্য দিয়ে আমরা সারা দেশের প্রকৌশলীদেরকে বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আরো উল্লেখ্য যে, কানাডা ও যুক্তরাষ্ট্রে অবস্থানকালীন সময়ে ড. এস এম নজরুল ইসলাম বিভিন্ন বাংলাদেশ কমিউনিটি ও বিভিন্ন শিক্ষা বিষয়ক সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহন করেন এবং বিশ্ববিদ্যালয়ের গবেষণা প্রকল্পের কাজ করেন এবং দিক নির্দেশনা প্রদান করেন। কানাডায় অবস্থানকালে কানাডাস্থ বাংলাদেশ সমিতিতে অংশ করেন এবং বাংলাদেশের জাতীয় দিবস গুলো উদযাপনের উদ্যোগ গ্রহন করেন।

এ সময় নেতৃবৃন্দ সদ্য বিদেশ থেকে আগমনকারী পরিষদের আহবায়ক ড. এস এম নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করেন।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং ১৯৭৫ সালে নির্মম হত্যাকান্ডে শহীদ জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও নিহত তাঁর পরিবারবর্গের জন্য মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের যুগ্ম আহবায়ক প্রকৌশলী মামুনুর রশিদ, প্রকৌশলী আব্দুর রাজ্জাক, প্রকৌশলী আল মাহমুদ বাহাদুর, প্রকৌশলী মাহবুবুর রহমান।

Check Also

যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ শুয়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ শুয়াগ্রাম উচ্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *