Breaking News

ভালুকায় চাউল চুরির অভিযোগে ইউপি চেয়াম্যান রাণী আটক

 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
মযমনসিংহের ভালুকায় মেদুয়ারী ইউনিয়নে দুযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) এর বন্যাক্রান্ত, দুস্ত অতি দরিদ্র,গরিবদের জনপ্রতি ১০কেজি করে চাউল বিরতণ কালে অনিয়মের অভিযোগ উঠেছে ।
চাউল বিতরণের তৃতীয়দিন বুধবার (২২জুলাই) বিকেলে উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়ন পরিষদে বিতরণ কার্যক্রমের সময় চাল নিতে আসা প্রায় ৩শতজন কার্ডধারী চাউল না পেয়ে ক্ষোপ প্রকাশ করে ।
ওই ইউনিয়নে ৪হাজার ৮৩জন কার্ডধারীকে ১০কেজি করে চাউল দেয়ার কথা, কিন্তু প্রায় তিনশত জন কার্ডধারীকে চাল না পেয়ে খালি হাতেই ফিরে যেতে হয়েছে ।

ইউপি প্যানেল চেয়ারম্যান ও সদস্যদের অভিযোগ তাদের না জানিয়ে চেয়ারম্যান নিজেই চাউল উত্তোলনসহ বিতরণ করেছেন এতে করে অনেকেই চাল না পেয়ে আমাদের কাছে অভিযোগ নিয়ে এসেছে ।
ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রাণী বলেন, এই বিষয়ে আমার ধারনা নেই তবে ৭৫জনকে চাউল দিতে পারিনি ।

ট্যাক অফিসার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা জুয়েল আশরাফ জানান, চাউল বিতণের এক পযার্য়ে প্রায় ২শতজন কার্ডধারীকে চাউল দেওয়া যায়নি কারণ ইউনিয়ন পরিষদে চাউল ছিলনা ।
পরে খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, নিবার্হী অফিসার মাসুদ কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, আমি খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি, ইউপি চেয়ারম্যানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে, তদন্ত সাপেক্ষে যদি সত্যতা প্রমানিত হয় তাহলে তার বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

উপজেলা নিবার্হী কর্মকতার্ মাসুদ কামাল বলেন, তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে, অবশ্যই অপরাধ প্রমানিত হলে শাস্তি অনিবার্য্য । মডেল থানা পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য ইউপি চেয়াম্যান জেসমিন নাহার রাণী ও চৌকিদার আলী আকবরকে থানায় নিয়ে আসে ।

Check Also

ধর্ষকের সাথে মেলেনি ডিএনএ টেস্ট-তাহলে এই কন্যা সন্তানের পিতা কে?

কোটালীপাড়া প্রতিনিধি: ধর্ষণ মামলায় ৯মাস জেল খেটে ছাড়া পেয়েছেন মোস্তফা শিকদার (৪০) নামে এক যুবক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *