Breaking News

মাদারীপুর বাস খাদে পড়ে নিহত-১ আহত-৭

আরিফুর রহমান, মাদারীপুরঃ

মাদারীপুরে রাজৈর কালীবাড়ি এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে সাকুরা পরিবহনের চাকা ফেটে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে যায়। অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি গুরুতর আহত হয় । পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায় । তার বয়স হয়েছিল আনুমানিক ৩০বছর।


এছাড়া বাসের হেলপারসহ আরো সাতজন যাত্রী আহত হয়। তারা সকলে মাদারীপুর ও রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সেও মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আজ শুক্রবার বিকেলে রাজৈর উপজেলার কালীবাড়ি নামক এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী বলেন, ঢাকা থেকে সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বরিশাল যাচ্ছিল। বাসটি রাজৈর উপজেলার কালীবাড়ি এলাকায় এলে বাসটির ডান পাশের সামনের চাকাটি ফেটে যায়। এরপর বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয়রা বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করেন। আহত যাত্রীদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মাদারীপুর সদর হাসপাতাল ভর্তি করেন।

দুর্ঘটনায় আহত যাত্রী তাপস পাল বলেন, ‘বাসটি খুব দ্রুত গতিতে চলছিল। হঠাৎ বিকট শব্দ কানে এল। মুহূর্তের মধ্যে দেখি আমরা ঘুরছি। যাত্রীরা একে অন্যের ওপর পড়ছে। মনে হয়েছিল আর বাঁচব না।’

স্থানীয় আব্দুল হালিম নামে এক ব্যক্তি বলেন, ‘বাসটি খাদে পড়ামাত্রই আমি ও আমার ভাবি দেখতে পাই পরে আমরা কয়েকজন উদ্ধার করার জন্য ছুটে যাই। ভেতর থেকে যাত্রীদের বের করি। বাসটি যেভাবে পড়ছে অনেক মানুষ আহত নিহত হওয়ার কথা ছিল সেই হিসাবে অল্পতেই বেঁচে গেছে অনেকেই।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ শেখ সাদিক বলেন, বাসটির ডান পাশের সামনের ডান চাকাটি ফেটেগেলে দুর্ঘটনার কবলে পড়ে। খবর পাওয়ামাত্রই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসি। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় এক যাত্রী নিহত হন। নিহত যাত্রীর নাম পরিচয় জানা যায়নি।

Check Also

কোটালীপাড়ায় গৃহবধুকে ধর্ষণ, থানায় মামলা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক গৃহবধু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই গৃহবধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *