Breaking News

মুজিববর্ষে সারাদেশে এক কোটি গাছের চারা রোপন করা হবে- কৃষিবিদ সমীর চন্দ

 

কোটালীপাড়া প্রতিনিধি:
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ কৃষকলীগের পক্ষ থেকে সারাদেশে এক কোটি গাছের চারা রোপণ করা হবে বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।
আজ শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পৌর মার্কেট চত্ত¡রে কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ ও গাছের চারা রোপন শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি আরো বলেন, মহামারি করোনা পরবর্তী সময়ে দেশে যাতে খাদ্য সমস্যা দেখা না দেয় তার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষকলীগ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে কৃষকলীগ সারাদেশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান ও সবজি বীজ বিতরণ করছে।
বাংলাদেশ কৃষকলীগ কোটালীপাড়া উপজেলা শাখার সভাপতি মুন্সী এবাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি (এমপি), সিনিয়র সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, সহ-সভাপতি আশালতা বৈদ্য, গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি শেখ লুৎফর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক রতন মিত্র বক্তব্য রাখেন।

Check Also

কোটালীপাড়ার সন্তান হোসনে আরা বেনু ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ অনলাইন ভিত্তিক সংগঠন ‘মনের জানালার’ বর্ষসেরা লেখক নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের কোটালীপাড়ার সন্তান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *