Breaking News

মোল্লাহাটে নতুন করে আরো ২ জনের করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

বাগেরহাট(মোল্লাহাট)প্রতিনিধি:

মোল্লাহাটে নতুন করে আরো দুই জনের করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এই নিয়ে মোল্লাহাটে মোট-২৪ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে পুরুষ ২১ জন এবং নারী ৩ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫ জন। করোনা শনাক্ত ২ জনের বাড়ি গতকাল বৃহস্পতিবার দুপুরে লকডাউন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বলেন- নতুন করে যাদের করোনা শনাক্ত/আক্রান্ত হয়েছেন তারা হলেন, গতকাল করোনা পজেটিভ হয়ে বাড়ি ফিরেছেন উপজেলার উদয়পুর ইউনিয়নের গিরিশনগর গ্রামের শেখ মাসুম(৪২) তিনি ঢাকায় একটি ইংরেজী পত্রিকা ফিনানসিয়াল এক্সপ্রেসের টেলিফোন অপারেটর হিসেবে চাকুরী করেন। অপর জন হচ্ছে উপজেলার কোদালিয়া ইউনিয়নের আড়–য়াডিহি গ্রামের সবুজ বিশ্বাস(৪৩) তিনি কোটালিপাড়য়া বেসিক ব্যাংকে চাকুরী করেন। করোনা শনাক্ত ২ জনের বাড়ি লকডাউন করা হয়েছে। তারা বর্তমানে নিজ নিজ বাড়িতে আলাদা কক্ষে আইসোলেশনে আছেন।

লকডাউন কালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আব্দুল আউয়াল ও এমও ডাঃ রায়হান, প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি শরীফ মাসুদুল করীম, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, সদস্য মনিরুজ্জামান প্রমূখ।

উল্লেখ্য মোল্লাহাট হাসপাতাল মোড়ে ওষুধের দোকানদার রবিউল ইসলাম(৪০) এর ৯ জুলাই মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠালে তার করোনা(কোভিড-১৯) পজিটিভ আসে। কিন্তু তিনি সেই রিপোর্ট প্রত্যাখ্যান করে পুণরায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিলে তার রিপোর্ট আবার পজিটিভ আসে। তিনি বর্তমানে খুলনায় বোনের বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

Check Also

যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ শুয়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ শুয়াগ্রাম উচ্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *