Breaking News

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে -কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন।
আজ রবিবার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্ত্বরে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, প্রচার সম্পাদক হান্নান শেখ, ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, মাজাহারুল আলম পান্না, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বুলবুল, সুমন হোসেন বাচ্চু, এস এম ইস্রাফিল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, বিএনপির মদদে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালিয়েছিল। এই হামলায় ২২জন নিহত ও কয়েকশত আওয়ামী লীগ নেতা-কর্মী আহত হয়েছিলেন। এ ঘটনায় যে মামলা হয়েছিল ২০১৮ সালের ১০ অক্টোবর সেই মামলার রায় ঘোষনা করা হয়েছে। আমি দ্রুত এই মামলার রায় কার্যকরের জন্য দাবি জানাচ্ছি।

 

Check Also

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শেখ হাসিনা আদর্শ সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে জাতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *